প্রেম মানে - জাকিরুল হক তালুকদার

প্রেম মানে তোমার গালে আমার হাতের ছোয়া
প্রেম মানে মাতাল একটু অনূভবের ধোয়া
প্রেম মানে তোমার ঠোঁটে আমার ঠোঁটের টান
প্রেম মানে সাতটা সুরে ভিন্ন রকম গান
প্রেম মানে হারিয়ে যাওয়া তোমার দুটি চোখে
প্রেম মানে একটু বসা তোমার দিকেই ঝোকে
প্রেম মানে শিশির ভেজা সবুজ ঘাসে হাটা
প্রেম মানে বুকের মাঝে তোমার ছবি সাটা
প্রেম মানে শীতের রাতে হিম পুকুরে ডুব
প্রেম মানে সামনে নেই, মিস করছি খুব
প্রেম মানে গলির মোড়ে অপেক্ষাতে থাকা
প্রেম মানে বুক পকেটে একটা ছবি রাখা
প্রেম মানে পাগলাটে এক গভীরতর চাওয়া
প্রেম মানে ইচ্ছে মতন তোমায় কাছে পাওয়া
প্রেম মানে রাত দুপুরে তোমার ডাকে সাড়া
প্রেম মানে মনের মাঝে আলতো হাতে নাড়া
প্রেম মানে চারিদিকে তোমার পরশ খোজা
প্রেম মানে তোমার চুলে গাধা ফুলটা গোঁজা
প্রেম মানে দুটি নদী এক মোহনায় মেশা
প্রেম মানে কারন ছাড়াই তোমার পাশে ঘেষা
প্রেম মানে টিনের চালে ঝনঝনাঝন বৃষ্টি
প্রেম মানে নিজকে করি নিজের হাতেই সৃষ্টি
প্রেম মানে তোমার হাতে আমার দুটি হাত
প্রেম মানে লুকোচুরি সকাল বিকাল রাত
প্রেম মানে তোমার নামে আমার সকাল শুরু
প্রেম মানে ফাঁকির জগত, বুকটা ধুরু ধুরু
প্রেম মানে তোমার সাথে আমার মনের মিল
প্রেম মানে তোমার ব্যথায় মুখটা আমার নীল।

প্রেম মানেই দুজন মিলে সাম্বা নাঁচে নাঁচা
প্রেম মানেই মরার আগে ইচ্ছে মত বাঁচা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন